ভিডিও

স্ত্রীকে হত্যার ২৪ বছর  পর স্বামীর মৃত্যুদণ্ড

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৭:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার ২৪ বছর পর এবাদুল্লাহ নামের এক আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক আমিনুল হক এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত এবাদুল্লাহ রূপগঞ্জের টাওরা এলাকার বাসিন্দা ফজলু মিয়ার ছেলে। হত্যাকাণ্ডের পর থেকেই তিনি পলাতক। আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি সালাহ উদ্দিন সুইট ও কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 
জানা গেছে, ২০০০ সালের ২ ফেব্রুয়ারি এবাদুল্লাহর সঙ্গে রূপগঞ্জের টাওরা এলাকার বাসিন্দা নজুমুদ্দিনের মেয়ে লিপি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে ছিল। বিভিন্ন সময় এবাদুল্লাহ তার স্ত্রীকে মারধর করতেন। এর জের ধরেই ওই বছরের ৫ জুলাই লিপি আক্তারকে হত্যা করে পালিয়ে যান এবাদুল্লাহ। এ ঘটনায় নিহত লিপি আক্তারের বাবা নজুমুদ্দিন রূপগঞ্জ থানায় মামলা করেন। ওই মামলায় সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে এ রায় ঘোষণা করেন আদালত। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS